রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
ঘোষনা
ধামইরহাটে নির্বাচনের মাঠে এগিয়ে আছেন আজহার আলী মন্ডল রূপনগর বেড়িবাঁধে ২টি সিসা তৈরির কারখানা চলছে হুমকির মুখে প্রাকৃতিক পরিবেশ জীব ও বৈচিত্র শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটে সাপ্তাহিক মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১৩১ বার পঠিত

মোঃ শাহ সৈয়দ খাঁন ময়মনসিংহ জেলা ব্যুরো প্রধানঃ- গত (৩০ অক্টোবর) রবিবার ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে ইউনিটের অফিসার ও ফোর্সের সমন্বয়ে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপারমোঃ মিজানুর রহমান, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ। পুলিশ সুপার মহোদয় প্যারেড পরিদর্শনকালে মাঠ পর্যায়ের পোশাক পরিছন্নতা, প্যারেড দক্ষতা মূল্যায়ন এবং চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন।

পুলিশ সুপার মহোদয় প্যারেড পরিদর্শন অন্তে সন্তুষ্টি প্রকাশ করে উপস্থিত অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বিভিন্ন বিষয়ে নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন। পুলিশ সদস্যদের আচার আচরণ, শৃঙ্খলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতার জন্য নির্দেশনা প্রদান করেন। সরকারি মালামাল ব্যবহার যত্নশীল হওয়ার নির্দেশ প্রদান করেন। দেশে ডেঙ্গু ও চক্ষু জনিত রোগের প্রভাব থাকায় সকল সদস্যদের সচেতন থাকতে পরামর্শ দেন। সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রদান করেন। সরকার কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি ও নির্দেশনার প্রতি গুরুত্বারোপ করতে নির্দেশ প্রদান করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টিকটক, লাইকি, টুইটার, ইউটিউব) প্রভূতি ব্যবহারে সতর্ক থাকতে পরামর্শ প্রদান করেন। এছাড়া পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান এবং বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার, কাজী সাইদুর রহমান, ইনচার্জ সাবজোন-১, পুলিশ পরিদর্শকবৃন্দসহ ইউনিট ও সাবজোনের পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

উক্ত মাস্টার প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন মোঃ লুৎফর রহমান সরকার, আর আই , পুলিশ লাইন্স। অতঃপর পুলিশ সুপার মহোদয় পুলিশ লাইন্সের ম্যাগাজিন গার্ড পরিদর্শন করেন। যানবাহন শাখার সরকারি গাড়িগুলো পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991