সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ

ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপি নেতা উজ্জ্বল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৪৬ বার পঠিত

লালমনিরহাট প্রতিনিধিঃ
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের মিলনবাজার এলাকায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার মিলনবাজার এলাকায় লালমনিরহাট জেলা বিএনপি কমিটির অন্যতম সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী সমিতির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য আইনজীবী মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জ্বলের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপি নেতাকর্মীসহ এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জ্বল বলেন, বাংলাদেশের মানুষের আস্থার একমাত্র ঠিকানা দেশনেত্রী বেগম খালেদা জিয়া। দেশের বর্তমান এই কঠিন মুহূর্তে দেশনেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেভাবে অবদান রেখেছিলেন ঠিক সেভাবে দেশ ও গণতন্ত্রের মুক্তির জন্য বেগম খালেদা জিয়া তার জীবন উৎসর্গ করছেন। আজ তিনি অসুস্থ, তাই আসুন আমরা তার দ্রুত আরোগ্য কামনা করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991