শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

কাশিয়ানীতে মুহাম্মদ ফারুক খান এম.পি’র পক্ষ হতে পারিবারিক অর্থায়নে কম্বল বিতরন!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

শহিদুজ্জামান লাবু , কাশিয়ানী উপজেলা প্রতিনিধি গোপালগঞ্জঃ- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় (কাশিয়ানী-মুকসুদপুর) এর এম.পি লে. কর্নেল ফারুক খান- এর পক্ষ হতে অসহায় সুবিধা বঞ্চিত দরিদ্র পরিবারের মাঝে শীতের কম্বল বিতরন করা হয়েছে ।

বুধবার ০৮ নভেম্বর ২০২৩ সাল কাশিয়ানী উপজেলার বিভিন্ন ইউনিয়ন সমুহে দারিদ্র জনগোষ্টির হাতে হাতে এসব কম্বল বিতরন করেন কাশিয়ানী -মুকসুদপুরের উন্নয়নের রূপকার জননেতা মুহাম্মদ ফারুক খান এম.পি মহোদয়ের সুযোগ্য কন্যা তারুন্যের অহংকার কানতারা খান।

দীর্ঘ ৩০ বছর ধরে শীতার্তদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ করছেন এই পরিবার ।

কম্বল বিতরন কালে কানতারা খান বলেন, আপনারা আমার বাবার জন্য এবং আমার জন্য দোয়া করবেন, সর্বদা আপনাদের সেবা করার জন্য আসতে পারি। আপনাদের সেবায় আমার বাবা এবং আমি নিয়জিত থাকব।

তিনি আরো বলেন, সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিবেন, নৌকা মানে দেশের উন্নয়ন, নৌকা মানে পদ্মাসেতু, নৌকা মানে জনগনের ভাগ্যের উন্নয়ন, শেখ হাসিনা মানে ডিজিটাল বাংলাদেশ, এখন স্মার্ট বাংলাদেশ হবে, বার বার দরকার, শেখ হাসিনা সরকার ।

কম্বল বিতরন কালে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম , গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খ ম সিরাজুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীবৃন্দ এবং প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ ওয়ার্ড আওয়ামীলীগ, সহযোগী অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীবৃন্দ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991