রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামের বিসিক শিল্প নগরীতে আগুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৪৮ বার পঠিত

শাহিনুল ইসলাম লিটন,
স্টাফ রিপোর্টারঃ

কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের বিসিক শিল্প নগরী এলাকায় একটি তুলা তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে বিসিকের মা টেক্সটাইল নামক তুলা তৈরির কারখানায় এ অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট সহ স্থানীয় জনতারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আমজাদ হোসেন সরকার ও মোহসিন শেখ নামের এক ব্যবসায়ী মিলে কারখানাটি চালাতেন বলে জানা গেছে। কারখানায় ঝুট কাপড় থেকে তুলা তৈরি করা হতো।

ঘটনাস্থলে উপস্থিত কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাসেদুল হাসান জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে। আগুন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে।

বিসিক শিল্প নগরির ডেপুটি ম্যানেজার জাহাঙ্গীর আলম বলেন, কারখানাটিতে ঝুট কাপড় থেকে তুলা তৈরি করা হতো। কীভাবে আগুন লেগেছে তা এখনও নির্ণয় করা যায়নি।

বিসিকের ডেপুটি ম্যানেজার জাহাঙ্গীর আলম জানান
‘ঝুট কাপড়, তুলা, মেশিনারীজ ও অন্যান জিনিসপাতি সহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991