শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নে টিসিবির ডিলারের বিরুদ্ধে কার্ড ছাড়া পণ্য বিতরণের অভিযোগ উঠেছে।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১১ বার পঠিত
রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নে টিসিবির ডিলারের বিরুদ্ধে কার্ড ছাড়া পণ্য বিতরণের অভিযোগ উঠেছে। এবিষয়ে ছয়জন ইউনিয়ন পরিষদ সদস্য সোমবার জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।দামোদরপুর ইউপির ৪নং ওয়ার্ড সদস্য আব্দুল লতিফ বলেন, ইউনিয়নের টিসিবি ডিলার মাহামুদুল হাসান প্রতিমাসে একদিন ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ করেন। কিন্তু প্রতি মাসেই তিনি তার নিজস্ব লোকজনকে কার্ড ছাড়াই মালামাল দিয়ে থাকেন বলে অভিযোগ আসছিল।
এমন অভিযোগের প্রেক্ষিতে আমরা কয়েকজন ইউপি সদস্য বিষয়টি নজরদাড়ি করে সত্যতা পাই। গতকাল রবিবার মাল বিতরণের সময় কার্ড ছাড়া মাল বিতরণে চারটি ঘটনা আমরা দেখতে পেয়ে বাধা দেই। কিন্তু তাতে ডিলার ক্ষিপ্ত হয়ে আমাদের ধাক্কা দিয়ে সড়িয়ে দিয়ে বলেন মাল বিতরণের দায়িত্ব আমার এখানে আপনাদের কিছু করার নাই।
তখন আমরা দায়িত্বে থাকা ট্যাগ অফিসার মো. খাইরুল ইসলামকে জানালে তিনিও বিষয়টি নিয়ে কোন ব্যবস্থা গ্রহণ না করে পণ্য বিতরণ কাজ চালিয়ে যান।এ বিষয়ে জানতে চাইলে ডিলার মাহামুদুল হাসান বলেন, কার্ড ছাড়া আমি মালামাল বিতরণ করি না। বরং ইউপি সদস্য আব্দুল লতিফ কার্ড ছাড়া মাল নিতে চান। তাকে মাল না দেয়ায় তিনি সাজানো অভিযোগ করেছেন। ট্যাগ অফিসার মো. খাইরুল ইসলাম বলেন, সুষ্ঠুভাবে মালামাল বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991