শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির অফিসের সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখায় মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছে সাধারণ নেতাকর্মীরা।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পঠিত

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে জাতীয় পার্টির উপজেলা কার্যালয়ের সাইনবোর্ডে প্রধান কার্যালয় লিখে এবং জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে স্থানীয় সাংসদ ও জাপা’র উপজেলা সভাপতি ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারীর ছবি দিয়ে সমালোচনায় পড়েছে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখা ও দলের চেয়ারম্যানের আগে সাংসদের ছবি দেয়া নিয়ে বিব্রত বোধ করছেন দলটির তৃণমূল পর্যায় থেকে শুরু করে উপজেলার শীর্ষ পর্যায়ের নেত্বত্ববৃন্দ। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেেছেন অনেকেই।

এদিকে, জাতীয় পার্টির প্রধান কার্যালয় লেখা সম্বলিত সাইনবোর্ড এবং পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে সাংসদের ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা করছেন অনেকেই। ফলশ্রুতিতে ফেসবুকে ট্রলের স্বীকার হচ্ছেন সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

নাম প্রকাশ না করার শর্তে দলটির একাধিক ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় কর্মীরা জানান, জাতীয় পার্টির রাজনীতিতে এক এবং অদ্বিতীয় জিএম কাদের। তাঁকে হেও করে ছবির পজিশন পরিবর্তন করাটা দলের জন্য অবমাননাকর বলে মনে করছেন তারা। দলীয় নেতা-কর্মীদের সাথে পরামর্শ করে সাইনবোর্ডটি তৈরি করলে এমন বিতর্ক জন্ম হত না বলে জানান তারা। দলীয় ভাবমূর্তি বজায় রাখার জন্য সাইনবোর্ডটিকে দ্রুত অপসারণ করার দাবি করেন অনেক নেতাকর্মী।

সর্বানন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মশিউর সর্দার জানান, সাংগঠনিক জ্ঞানের অভাবে এমন হতে পারে ; তবে যার নির্দেশেই এমন সাইনবোর্ড তৈরি হোক না কেন, এর দায়ভায় আঃ মান্নান মন্ডল এড়িয়ে যেতে পারে না বলে মন্তব্য করেন তিনি। তিনি আরও জানান, আদালতের অর্ডার না মানাকে আমরা যেমন অবমাননা হিসেবে জানি, ঠিক তেমনি ছবির পজিশন পরিবর্তন করাটাও অবমাননাসহ শাস্তিযোগ্য অপরাধ।

এ বিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক – রাকিব মোহাম্মদ হাদিউল ইসলাম জানান, প্রতিবেদকের নিকট বিব্রত বোধ করে পার্টির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে বলেন, সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখাটা আমাদের ভুলের একটি অংশ। অজ্ঞতা কারণে ছবির পজিশন পরিবর্তন এবং প্রধান কার্যালয় লেখা হয়েছে এবং দ্রুত সাইনবোর্ডটির সংশোধনীর ব্যবস্থা নেবেন বলে জানান

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991