শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাইবান্ধা গোবিন্দগঞ্জে রাজশাহী কৃষি ব্যাংক কোচাশহর শাখায় ডাকাতি, আটক-৪

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৮১ বার পঠিত

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কোচাশহর শাখা ব্যাংকে রহস্যজনক ডাকাতি সংঘটিত হয়েছে। গত শনিবার (২৭ মে) দিবাগত রাতে ডাকাতরা নৈশ প্রহরী জুয়েল মিয়াকে বেঁধে রেখে প্রায় ১৪ লক্ষাধিক টাকা নিয়ে যায়।

ব্যাংক ম্যানেজার জেসমিন আকতার বলেন, বেশ কয়েকজন ডাকাত সুকৌশলে ব্যাংকের গেটের তালা খুলে ভিতরে প্রবেশ করে। এরপর ঘুমে থাকা নৈশ প্রহরী জুয়েল মিয়াকে বেঁধে ভোল্টের তালা খুলে সেখানে থাকা প্রায় ১৪ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। প্রতিদিনের মত ভোল্ট বন্ধ করে বাড়ি যাই। সকালে ব্যাংকে এসে নৈশ প্রহরীর কাছ থেকে ঘটনা শুনে থানা পুলিশে খবর দেই।

গাইবান্ধার সিনিয়র পুলিশ সুপার উদয় কুমার সাহা, গোবিন্দঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, ব্যাংকের সকল তালা স্বাভাবিক ভাবেই খুলে ব্যাংকে প্রবেশ এবং ভোল্ট থেকে টাকা নেওয়া হয়েছে। এটি রহস্যজনক কোথাও তালা ভাঙ্গার আলামত পাওয়া যায়নি।

এঘটনায় ৪ জনকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। আটক কৃতরা হলেন আঃ লতিফ ব্যবসায়ী,রাশেদ( টাইগার) চা দোকান ব্যবসায়ী, সবুজ মিয়া ও নৈশ প্রহরী জুয়েল। বিষয়টি নিশ্চত করেন ওসি ইজার উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991