শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলায় ১০৩ কেজি গাঁজা বোঝাই গাড়ীসহ মাদককারবারি আটক।

রানা ইস্কান্দার রহমান।
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ বার পঠিত

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌর শহরের জেলা ট্রাফিক পুলিশ ও গোবিন্দগঞ্জ থানা পুলিশের যৌথ সহযোগীতায় ৩০ সেপ্টেম্বর শুক্রবার ১০৩ কেজি গাঁজা বোঝাই করোলা প্রোবক্স গাড়ী সহ মোশাররফ হোসেন (২৭) নামে এক মাদককারবারিকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, থানা পুলিশ কর্তৃক সড়কে চলাচলরত চেকিং কালে উক্ত প্রোবক্স গাড়ী সিগনাল ওভারটেক করে দ্রুত চলে যায়। এরপর থানা পুলিশ ট্রাফিক পুলিশ কে গাড়ীটি থামাতে বললে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চার মাথায় জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট অপূর্ব কুমার মহন্ত ও এটিএসআই আরিফ দায়িত্ব পালনকালে এ করোলা প্রোবস্ক গাড়ীটি থামিয়ে ড্রাইভারের কাছে গাড়ীর যাবতীয় কাগজ চাইলে চালক গাড়ি রেখে পালিয়ে যায়। এসময় দায়িত্বরত কর্মকর্তার সন্দেহ হলে পরে সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে আটকিয়ে করোলা প্রোবস্ক গাড়ীর পিছনের ছিটের নিচ থেকে প্রায় দেড় মন গাজা উদ্ধার করে মোশাররফ হোসেন (২৭)কে গাড়ি সহ আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ। আটককৃত ব্যক্তি মোশারফ হোসেন (২৭) কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার বালাতাড়ী গ্রামের বাসিন্দা।

এবিষয়ে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান,থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ সহযোগীতায় ১০৩ কেজি গাঁজাসহ এক মাদকারবারি আটক ও মাদক বহনকৃত প্রোবক্স গাড়ীটি জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991