রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলা বিদ্যুতের শর্ট-সার্কিট এর কারনে পত্রিকার হকারের বাড়ি পুড়ে ছাই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৫৩ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান/রানা ইস্কান্দার রহমান:

বৈদ্যুতিক শর্ট সাকিটের আগুনে পুড়ে ভস্মিভ’ত হয়ে গেছে জেলার গোবিন্দগঞ্জ উপজেলা মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামে মৃত আবুল কাশেমের ছেলে গোবিন্দগঞ্জ শহরের পত্রিকার হকার মো: হেলাল উদ্দিন।
শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১১টার দিকে হঠাৎ এ অগ্নিকান্ডের ঘটনায় তার দুটি ঘর সামান্য সময়ের মধ্যে সম্পূর্ণরূপে পুড়ে যায়। এ সময় বৈদ্যুতিক লাইন চালু থাকায় সাহায্য করতে প্রতিবেশীরা কেউ কাছে যেতে না পারায় সবার চোখের সামনেই ধ্বংস হয়ে যায় বাড়িটি।
হেলাল জানান, প্রতিদিনের মতোই শুক্রবার সকালে তিনি গোবিন্দগঞ্জ শহরে যান পত্রিকা বিক্রি করতে। সেখান থেকে ফোনে আগুন লাগার খবর পেয়ে বাড়িতে ফিরে দেখেন তার দুটি ঘরই পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় হেলালের স্ত্রী ও মা ঘরে তালা দিয়ে ইউনিয়ন পরিষদে গিয়েছিলেন। মাত্র পাঁচ মিনিটের এ আগুনে ঘরের ভিতরে বাক্সের মধ্যে রক্ষিত বাড়ি তৈরির জন্য সঞ্চিত নগদ ৬০ হাজার টাকা, ৫ হাজার টাকার প্রাইজবন্ড, বিছানা ও চাল পোষাক সমুদয় জিনিসপত্রসহ প্রায় ৪ লক্ষাধিক পুড়ে ছাই হয়ে যায় বলে জানান।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিলেও আগুন নিভে যাওয়ার খবর পেয়ে মাঝ পথ থেকে ফিরে গেছে বলে জানিয়েছে।
মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ(ইউপি)চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান ও স্থানীয় ইউপি সদস্য শাহীন শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ক্ষতিগ্রস্থ পরিবারটিকে যথাসাধ্য সহায়তার আশ্বাস প্রদান করেছেন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991