মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
ঘোষনা
সরকারি লোগো লাগানো গাড়িতে মিলল ৩ কোটি টাকারও অধিক ইয়াবা আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা চাঁপাইনবাবগঞ্জ থেকে পালিয়ে যাওয়া ট্রাক ও আংশিক মালামাল সহ ৩ জন গ্রেফতার সিলেট-কক্সবাজার রুটে ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন নিপুণের পেছনে বড় শক্তি আছে: ডিপজল ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার ভোক্তা অধিকার আইন লঙ্ঘন মোবাইল কোর্টে জরিমানা

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৫২ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার মহিমাগঞ্জ রোডস্থ তৈয়বা লাচ্চা কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।এসময় অনুমোদন ছাড়াই লাচ্চা সেমাই প্রস্তুত ও ভোক্তা অধিকার বিরোধী কার্যের অভিযোগে কারখানাটি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী সাময়িক বন্ধ রাখার আদেশ প্রদান করা হয়।

অপরদিকে ওইদিন দুপুরে ঢাকা -রংপুর মহাসড়ক সংলগ্ন কালিতলা এলাকায় অবস্থিত এসডি বেকারিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লংঘনের দায়ে একই আইনে ১১০০০০/এক লক্ষ দশ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন।৯ এপ্রিল রোজ শনিবার পৃথক দুটি কাখানায় অভিযান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন বলেন,উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধভাবে যেসব সেমাই কারখানা, বেকারী সহ অন্যান্য কারখানা রয়েছে।পর্যায়ক্রমে সেসব কারখানায় অভিযান করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991