মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

গাইবান্ধা সাদুল্লাপর উপজেলা তিন ইউনিয়নে ভোট গ্রহণ স্থগিত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ ও অবস্থান ধর্মঘাট অনুষ্ঠিত হয়।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ১৩১ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ
গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার জামালপুর, বনগ্রাম ও কামারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ স্থগিত হওয়ার প্রতিবাদে সর্বস্তরের সাধারণ জনগণের উদ্যোগে বিক্ষোভ ও অবস্থান ধর্মঘাট অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুরে সাদুল্লাপুর শহরের প্রাণ কেন্দ্র চৌমাথা হতে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলা চত্বর হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন। পরে বনগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শাহজাহান সরকারের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বনগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শাহআলম সরকার, ওয়াকার্স পার্টি উপজেলা সাধারন সম্পাদক কামরুল ইসলাম, তাতীলীগের উপজেলা শাখার সাধারণ সভাপতি সোহেল রানা, সাধারণ ভোটার তৌহিদুল ইসলাম শাহিন, মোজাম্মেল হক, জামালপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম বাবলু, বনগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রায়হানুল হক, সাবেক ইউপি সদস্য শাহজাহান মিয়া, প্রার্থী ইব্রাহিম প্রমুখ।

বক্তারা বলেন- জামালপুর, বনগ্রাম ও কামারপাড়া ইউনিয়ন পরিষদের ১৫ জুন ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশন তফসিল ঘোষনা করেন। কিন্তু কিছু স্বার্থনেশী কুচক্রী মহল নিজেদের স্বার্থ রক্ষার জন্য পৌরসভা গঠনের নামে তালবাহানা করে জনগণের ভোটাধিকারসহ এলাকার উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলছ। তাই সঠিক সময়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য এই বিক্ষোভ কর্মসূচির মধ্যদিয়ে আহবান করেন। নতুবা বৃহত্তর আন্দোলনের মাধ্যমে ঐ কুচক্রী মহলকে প্রতিহত করে জনগণের ভোটাধিকার বাস্তবায়ন করা হবে বলে ঘোষণা দেন। উল্লেখ্য আগামী ১৫ জুন ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের জন্য গত ২৫ এপ্রিল সারাদেশে ১৩৫ টি ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। এরমধ্যে সাদুল্লাপুর উপজেলার তিনটি ইউনিয়নের নাম ঘোষণা হয়। ভোট প্রার্থীরা মনোনয়ন ফরম ক্রয় করেন। অনেকে জমা দিয়েছে। অপরদিকে গত ১২ এপ্রিল নির্বাচন কমিশনের পক্ষ থেকে সাদুল্লাপুর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991