সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
ঘোষনা
নিপুণের পেছনে বড় শক্তি আছে: ডিপজল ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলায় ৩ ইউনিয়ান পরিষদ নির্বাচন আগামী কাল।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

 

গাইবান্ধার জেলা ব্যুরো প্রধান: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর, বনগ্রাম ও কামারপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল ২৮ নভেম্বর সোমবার। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মোট ২৯টি কেন্দ্রে ভোট নেওয়া হবে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএমে)। এ উপলক্ষে কেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে ইভিএম মেশিনসহ নির্বাচনি সরঞ্জাম।
রোববার (২৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে সাদুল্লাপুর উপজেলা পরিষদ চত্তর থেকে এসব নির্বাচনি সরঞ্জাম পাঠানো শুরু হয়। সাদুল্লাপুর উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মো. লুৎফর রহমান সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার হাতে এসব নির্বাচনি সরঞ্জাম তুলে দেন। পরে স্ব-স্ব প্রিজাইডিং কর্মকর্তারা আইনশৃঙ্খলাবাহীনির সহযোগিতায় নির্বাচনি সরঞ্জাম নিয়ে কেন্দ্র রওনা দেন।

ভোটগ্রহণ সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পুন্ন করতে সব ধরণের প্রস্তুতির কথা জানিয়েছে রিটানিং কর্মকর্তা ও উপজেলা প্রশাসন। এ বিষয়ে রিটানিং কর্মকর্তা ও নির্বাচন অফিসার লুৎফর রহমান বলেন, প্রতিটি কেন্দ্রে আনসার ও পুলিশ সদস্যসহ ১৮ জন আইনশৃঙ্খলাবাহীনির সদস্য দায়িত্ব পালন করবেন।
সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা. রোকসানা বেগম বলেন, ভোট কেন্দ্রসহ বাহিরের নির্বাচনি পরিবেশ শান্তিপূর্ন রাখতে পুলিশ, র্যাব, বিজিবি ও স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবেন। এছাড়া প্রতিটি কেন্দ্র একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিনজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভোটের মাঠে নিয়োজিত থাকবে।
তিন ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে ১৩ জন, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে মোট ১৭১ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।

 

তিন ইউনিয়নে ২৯টি ভোট কেন্দ্রে মোট ৬৮ হাজার ২৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991