শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী ধর্ষণ মামলায় উপ-সচিবের তিন দিনের রিমান্ড মঞ্জুর।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৩৮ বার পঠিত

সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়নের চন্দ্র গ্রামের আলহাজ্ব জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়া (৭০) অবসরপ্রাপ্ত উপ-সচিবকে তাঁর নিজ বাড়ি থেকে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। এ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

সোমবার (৮ আগস্ট) বিকালে আদালতের বিজ্ঞ বিচারক উপন্দ্রে চন্দ্র দাস পুলিশের পক্ষ থেকে করা আবেদনের প্রেক্ষিতে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে দুপুরে থানার এসআই আরিফুল ইসলাম লাল মিয়াকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। তিনি উক্ত গ্রামের মৃত জহির উদ্দিন সরদারের ছেলে ও অবসরপ্রাপ্ত ধর্মমন্ত্রণালয়ের উপ-সচিব।

অভিযোগ সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত উপ-সচিব লাল মিয়া মাছ চাষের খামারের পার্শ্বে জনৈক পরেশ চন্দ্র দাশের বাড়িতে আসা যাওয়ার সুবাদে সুযোগ বুঝে পরেশ চন্দ্রের বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে খামারে নিয়ে গিয়ে ধর্ষণ করে আসত। এতে দিন দিন প্রতিবন্ধী কিশোরীর শারীরিক অবস্থার পরিবর্তন দেখা দেয়ায় গত ৭ আগস্ট আলট্রাসনোগ্রাফি করান পরিবারবর্গ। এ রিপোর্ট অনুযায়ী সে ২১ সপ্তাহ ৪ দিনের অন্তঃসত্বা মর্মে তার বাবা পরেশ চন্দ্র বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত ধর্ম মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত উপ-সচিব আলহাজ্ব জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়াকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়। ভিকটিম প্রতিবন্ধী হওয়ায় গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991