শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

মো: রতন সরকার স্টাফ রিপোর্টার:  গাজীপুরট্রাক থেকে দেড় কেজি হেরোইনসহ চালক ও হেলপারকে আটক করে জিএমপি পুলিশ।রোববার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (অপরাধ, উত্তর) খাইরুল আলম জানান, ওই ট্রাক চালক ও হেলপারকে গাজীপুর সিটি করপোরেশনের লক্ষ্মীপুরা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক পরিবহন ও পাচারে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম (তেকোনা) গ্রামের আল আমিনের ছেলে ফাহাদ হোসেন (২৭) ও একই জেলার বালুগ্রাম (মানপুর) গ্রামের সেমাজুল ইসলামের ছেলে সাফাত হোসেন (২০)।

সংবাদ ব্রিফিংয়ে পুলিশ কর্মকর্তা বলেন, গতকাল গোয়েন্দা তথ্যেও ভিত্তিতে সদর থানার একাধিক টিম লক্ষ্মীপুরা এলাকায় শিববাড়ী মোড় থেকে চৌরাস্তা গামী রোডে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট গেইটের সামনে পাকা রাস্তায় অবস্থান নেয়। এসময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ ট্রাক থামিয়ে জিজ্ঞাসাবাদ করে।
পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ট্রাকের চালক ও হেলপার ট্রাকে হেরোইন আছে বলে স্বীকার করেন। পরে ট্রাকের উপরে উঠে তল্লাশী করে আসামিদের দেখানো মতে, ট্রাকের ড্রাইভিং সিটের পিছনে ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রাখা ১৪টি পলিথিন প্যাকেট থেকে এক কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে গাজীপুরে এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশে নিয়ে আসে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের সনাক্ত করে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991