বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে দশ কোটি টাকার হেরোইন উদ্ধার বাবা-ছেলে গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক:  চাঁপাইনবাবগঞ্জ জেলার চর বাগাডাঙ্গা ইউনিয়ন থেকে এবছরের সর্বোচ্চ পরিমাণ হেরোইনসহ এক মাদক সম্রাট ও তার ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৫) সদস্যরা ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়া (৫০) ও তার ছেলে মোমিনুল ইসলাম। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার জাইরা মোরল গ্রামে ।

র‌্যাব জানায়, বাঁশঝাড় থেকে মাটির গর্তে প্লাষ্টিকের ড্রামে অভিনব কৌশলে লুকানো অবস্থায় চলতি বছরের সবচেয়ে বড় চালান পাচার করার পরিকল্পনা করছিল একটি চক্র ।পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে চক্রটির গতিবিধি পর্যবেক্ষণ করে জানা যায় সীমন্তবর্তী এলাকায় অবস্থান করছিল চক্রটি এবং গত রাতে সীমান্তের ওপার হতে বিপুল পরিমাণ হেরোইন পাচার করে মাদকের মুল হোতা শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়ার বাসায় এর চালান নিয়ে আসে।

এরপর, একটি আভিযানিক দল সে বাসা থেকে তার ছেলে মমিনুল ইসলাম কে আটক করে হেরোইন সম্পর্কে জিজ্ঞাসা করলে সে বাড়ির পেছনে লুকিয়ে রাখা হিরোইন বের করে দেয়। পরবর্তীতে গোয়েন্দা দল মুল মাদক সম্রাটকে নদীর পাড় হতে গ্রেপ্তার করে । এসময় মোট ১০ কেজি হেরোইন, ২ টি মোবাইল, ২ টি সিমকার্ড উদ্ধার করে র‌্যাব-৫ সদস্যরা।

এদিকে আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, ধুলু মিয়া সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। এই চক্রটির সদস্যরা এলাকায় বিভিন্ন পেশায় ছদ্মবেশের আড়ালে সীমান্তের ওপার হতে বিপুর পরিমাণ হেরোইন চোরাচালান করে থাকে। এর আগেও বেশ কয়েকবার তারা এ পন্থায় এতো বিপুল পরিমান মাদক সরবরাহ করেছে বলে স্বীকার করে।

এ ঘটনায় আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা
করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991