সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
ঘোষনা
মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশন ও শান্তি নিবিড় পাঠাগার এর পক্ষ থেকে সম্মাননা পদক প্রদান করা হলো তীব্র তাপদাহে কোটচাঁদপুরের কৃষকেরা বোরো ধান ঘরে তুলতে ব্যস্ত সিরাজগঞ্জে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্বে নন ক্যাডার মেডিকেল অফিসার মানিকগঞ্জ সদর হাটিপাড়া ইউনিয়নে রাতের আঁধারে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন শাহজাদপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হজ ফ্লাইট শুরু ৯ মে সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী সলঙ্গায় ইসতেসকার নামাজ আদায় সাতক্ষীরার কালিগঞ্জে অপরিপক্ক আম জব্দ করে বিনষ্ট

ঝিনাইদহের মহেশপুরে ফেনসিডিলসহ এক মাদক কারবারী আটক। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৬৫ বার পঠিত

লালন মন্ডল,ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর থেকে ১৯৪ একশত চুরানব্বই বোতল ফেনসিডিলসহ আব্দুর রাজ্জাক নামের এক মাদক কারবারি আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

 

সোমবার (০৪ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার জগন্নাথপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আব্দুর রাজ্জাক গোপালগঞ্জের কাশীয়ানী উপজেলার ফলসী চরপাড়া গ্রামের আব্দুর রউফ মোল্লার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মহেশপুর থেকে ঢাকাগামী একটি পরিবহনে মাদক কারবারিরা ফেনসিডিল নিয়ে যাচ্ছে।

সে সময় আমাদের একটি আভিযানিক দল সেখানে চেকপোস্ট বসিয়ে বাসটিতে তল্লাশি করে ১৯৪ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করে।

যার আনুমানিক বাজার মূল্য ৭ সাত লাখ ৭৬ হাজার টাকা। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মহেশপুর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991