রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

ঝিনাইদহে হত্যা মামলার আসামী ০২ জনের মৃত্যুদণ্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৫৪ বার পঠিত

লালন মন্ডল,ঝিনাইদহ প্রতিনিধিঃঝিনাইদহে মশিউর রহমান হত্যা মামলায় আসামী লিটন বিশ্বাস ও মনিরুল বিশ্বাসকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত। এছাড়া এ দু’জনের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানাও করা হয়।

 

সোমবার (০৪ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নাজিমুদ্দৌলা এ রায় দেন।

মামলার বিবরণে জানা যায়, গত ২০১৪ সালের ২৬ মে রাতে ঝিনাইদহের হরিণাকুন্ডে পূর্ব শত্রুতার জের ধরে আন্দুলিয়া গ্রামের মশিউর রহমানকে ধারালো অস্ত্র, রড ও লাঠি দিয়ে পিটিয়ে এবং কুপিয়ে মারাত্মভাবে আহত করেন লিটন বিশ্বাস ও মনিরুল বিশ্বাস।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পরের দিন ২৭ মে ইং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো যায়নি মশিউরকে। পরে নিহতের ভাই মতিয়ার রহমান ৯ জনের নাম উল্লেখ করে হরিণাকুন্ড থানায় মামলা দায়ের করেন।

ওই মামলায় তদন্তকারী কর্মকর্তা এএসআই ব্রজেন কুমার দাশ প্রাথমিক সত্যতা পেয়ে ২০১৪ সালের ২৫ নভেম্বর মামলার অভিযোগপত্র দাখিল করেন। পরে দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে মামলার ১ নম্বর আসামী লিটন বিশ্বাস ও ২ নম্বর আসামী মনিরুল বিশ্বাসকে মৃত্যুদণ্ডাদেশ দেয় আদালত । এছাড়াও এ দু’জনের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানাও করা হয় । এছাড়া বাকি আসামীদের বেকসুর খালাস দেওয়া হয়।

মামলার প্রধান কৌশলী পিপি ইসমাইল হোসেন জানান, আমরা এ রায়কে স্বাগত জানাই। যারা দোষ করবে তাদের শাস্তি পেতে হবে। তাহলে সমাজে আইন অমান্যের ঘটনা ঘটবে না ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991