শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

ঝিনাইদহের স্বতন্ত্র প্রার্থী মহুলের গনসংযোগ। জনস্রোতে পরিনত হয়ছে পথসভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৯৮ বার পঠিত

 

ঝিনাইদহ বিশেষ প্রতিনিধি,শারমিন আরা:   ঝিনাইদহের তিনটি ইউনিয়নে গনসংযোগ পথসভা করেছেন স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

গণজোয়ার আর মানুষের ভালোবাসায় সিক্ত হন তিনি।

দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের নগরবাথান বাজার, কুমড়াবাড়িয়া বাজারে হাজার হাজার জনতার ভীড়।

বিকালে গান্না ইউনিয়নেও একই অবস্থা। সন্ধ্যায় পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ বিশ্বাসকে সঙ্গে নিয়ে স্থানীয় ভোটারদের সাথে কথা বলেন।
এ গনসংযোগের সময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ,
পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ, কুমড়াবাড়িয়ার সাবেক চেয়ারম্যান শামছুল হক, গান্না ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল হাসান মাসুম, সুরাটের সাবেক চেয়ারম্যান কবির হোসেন জোয়ারদার, ইউপি সদস্য ওয়াসিম মন্ডল, মাহফুজুর রহমান মাহফুজ, বিল্লাল হোসেন, হাসেম আলী ও মলয় কুমার প্রমুখ। গনসংযোগের সময় পাড়া মহল্লা থেকে নারী পুরুষরা ছুটে আসেন নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সঙ্গে সাক্ষাত করতে। পরে তিনি নিজেই মানুষের বাড়ি বাড়ি ঈগল প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করেন।
এসময় বাধভাঙ্গা জনগণ প্রতিশ্রুতি দিয়েছেন তারাও নাসের শাহরিয়ার জাহেদী মহুলের ঈগল মার্কাং ভোট দিবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991