শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

ঝিনাইদহ জেলা প্রতিনিধি শারমীন আরা:   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ১০৪তম জন্মদিন উপলক্ষে ঝিনাইদহে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে আলোচনাসভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সেসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা করা হয়। এতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সদর থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ আব্দুল মজিদ, কালীচরণপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোদাচ্ছের হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ, সহ-সভাপতি এম রবিউল ইসলাম রবি, সুলতান আল একরাম, যুগ্ম-সাধারন সম্পাদক কে এম সালেহ, জহুরুল ইসলাম হিরো, প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন, তথ্য প্রযুক্তি সম্পাদক সোহাগ আলী, সাংস্কৃতিক সম্পাদক রোকনুজ্জামান মিলন, নির্বাহী সদস্য মোস্তফা কামাল, সদস্য কাজী আলী আহমেদ লিকু, জাফর উদ্দিন রাজু, কাজী মোহাম্মদ আলী পিকু উপস্থিত ছিলেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের জন্য দোয়া কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991