শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

ঝিনাইদহ জেলা প্রতিনিধি শারমীন আরা:  ঝিনাইদহ থেকে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল এবং বিকাশ, নগদসহ মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস থেকে প্রতারণা করে হাতিয়ে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার করেছে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। বুধবার দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে মোবাইল ও টাকার প্রকৃত মালিকদের হাতে এসব বুঝে দেওয়া হয়।

পুলিশ সুপার আজিম-উল-আহসান হরিণাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেন সহ এসব মোবাইল ও টাকা মালিকদের হাতে তুলে দেন। সেসময় তিনি জানান, গত কয়েক মাসে ঝিনাইদহের বিভিন্ন থানায় মোবাইল চুরি ঘটনায় জিডি ও ফিন্যান্সিয়াল সার্ভিস থেকে প্রতারণা করে ২১ জনের কাছ থেকে ৬ লাখ ৮৯ হাজার ১৪০ টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র। জিডির সুত্র ধরে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের ওসি শরিফুল ইসলাম এর নেতৃত্বে এসআই মোঃ খালিদ হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম, এসআই মোঃ কামরুজ্জামান ও এএসআই মোঃ ইকলাছুর রহমান তথ্য প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থান থেকে মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে। সেসময় জেলা পুলিশের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইমরান জাকারিয়া ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মুহাম্মদ মহিদুর রহমান, ডিএসবি’র ওসি আতিকুর রহমান, ডিবি’র ওসি জুয়েল ইসলাম সহ অন্যন্যারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991