শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

তাড়াশে জাতীয়,শিক্ষা সপ্তাহ ২০২২ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের সনদ ও পুরুষ্কার পেলেন তাড়াশ ফাজিল(ডিগ্রি) মাদ্রাসা

মোঃ রেজাউল করিম খান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২০৬ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

সিরাজগঞ্জের তাড়াশে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জন ও পুরুষ্কার গ্রহণ করেছে তাড়াশ ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা। গত রবিবার বিকেলে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে উপজেলা শিক্ষা অফিস কতৃক আয়োজিত উপজেলা হলরুমে অনুষ্ঠিত পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহি অফিসার মেজবাউল করিম এ পুরস্কার প্রদান করেছেন। অনুষ্ঠানে সরাসরি প্রধান অতিথির কাছ থেকে পুরস্কার হিসেবে সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন তাড়াশ ফাজিল(ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মাওঃ মোঃ আনিছুর রহমান।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান (মাদ্রাসা) হিসেবে এমন সাফল্য অর্জনের জন্য ম্যানেজিং কমিটি, শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের প্রতি প্রতিষ্ঠানটির প্রধান মাওঃ আনিছুর রহমান কৃতজ্ঞতা জানিয়েছেন। আর শিক্ষক, শিক্ষার্থীসহ অভিভাবকরা মনে করছেন, অধ্যক্ষ হিসেবে মাওঃ আনিছুর রহমান যোগদানের পর থেকেই প্রতিষ্ঠানের বহুমুখী উন্নয়নে কাজ করে যাচ্ছেন বলেই এ স্বীকৃতি মিলেছে।

এদিকে অধ্যক্ষ মাওঃ আনিছুর রহমান বলেন,আমি সকল স্বার্থের উর্ধে প্রতিষ্ঠানকে গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদের পড়ালেখা ও প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য আমার মেধা,যোগ্যতা ও দক্ষতা অনুযায়ী মেহনত করে যাচ্ছি। যার ফলাফল হিসেবে অল্প সময়ের ব্যবধানে অত্র প্রতিষ্ঠান উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে স্বিকৃতি লাভ করেছে।

অধ্যক্ষ মহোদয় আরো বলেন,আমি অত্র প্রতিষ্ঠানসহ এর সাথে সংশ্লিষ্ট সকল শিক্ষক-শিক্ষিকা,শিক্ষার্থী,ম্যানেজিং কমিটি ও অভিভাবকদের সর্বাঙ্গিন মঙ্গল কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা শিক্ষা অফিসার আখতারুজ্জামান, একাডেমিক সুপার ভাইজার অফিসার নুরুন্নবীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991