রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
ঘোষনা
গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল*

দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বিএনপি থেকে জাহাঙ্গীরকে বহিষ্কার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২০ বার পঠিত

 

মইন আল হোসাইন নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি: দলীয় সিদ্ধান্ত অমান্য করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া নামে এক বিএনপি নেতাকে বহিষ্কার করা হয়েছে। এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া উপজেলা বিএনপির সদস্য।

সোমবার বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সোমবার বিকেলে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন নারায়গঞ্জ জেলা বিএনপির আহবায়ক গিয়াস উদ্দিন।
তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াকে দলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছেন কেন্দ্রীয় বিএনপি।
আগামী ২১ মে সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেতা এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া এই উপজেলা থেকে এর আগে একবার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন।
দল থেকে বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে বিএনপি নেতা এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া বলেন, আমি দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করছি। এই জন্য দল আমাকে বহিষ্কার করেছে। এটি একটি সাংগঠনিক সিদ্ধান্ত। এ ব্যাপারে আমার বলার কিছু নাই।
তবে আমি এর আগে উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার কর্মী ও সমর্থকদের দাবি আমি উপেক্ষা করতে পারিনি। তাই নির্বাচন করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991