শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

ধাওয়া খেয়ে মোটরসাইকেল ফেলে পালালেন দুর্বৃত্তরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৬৬ বার পঠিত

 

আলমগীর হোসেন সাগর গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে এক পোল্ট্রি ব্যবসায়ীকে হত্যা করতে এসে ধাওয়া খেয়ে মোটরসাইকেল ফেলে রেখে পালালেন দুর্বৃত্তরা। গত সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী ওই ব্যক্তির নাম মনির হোসেন তিনি স্থানীয় গ্রামের আ: মান্নান মিয়ার ছেলে। এ ঘটনার পর মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মনির হোসেন জানান, রাতে মুরগীর বাচ্চাদের ভ্যাকসিন দিয়ে তার নয় বছরের সন্তানকে সঙ্গে নিয়ে ফার্মের ভেতরেই ঘুমিয়ে যায়। এসময় রাত একটার দিকে পোল্ট্রি ফার্মের নেট কেটে ধারালো অস্ত্রসহ কয়েকজন অজ্ঞাত যুবক ভেতরে ঢুকে পড়ে। হত্যার উদ্দেশ্যে শরীর থেকে কম্বল টান দিলে আমার ঘুম ভেঙে যায়। এসময় সন্তান ও বাবার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে একটি মোটরসাইলে ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

মাওনা অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মিন্টু মিয়া জানান, ঘটনাস্থল থেকে এপাচি ১৬০ সিসির একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991