শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ীকে বার্জ পাখি মত ধরলো গোয়েন্দা পুলিশ 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৯০ বার পঠিত

জিয়াউর রহমান, স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীতে ১০০ পিস ইয়াবা সহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

 

০২ জুন,শুক্রবার, রাত ৯টা ২০ মিনিটের সময় শহরের ৬নং ওয়ার্ড এর চড়পাড়া (স্বনির্ভর রোড) ওয়াযেজিয়া কামিল মাদ্রাসার পশ্চিম পার্শ্বের একটি সেমিপাকা টিনশেড ঘর থেকে তাকে আটক করা হয়। যেটি ছিল ধৃত আসামির বসতঘর।

 

তাঁর নাম মোসাঃ দোলা বেগম। বয়স ২৮ বছর। সে চড়পাড়ার মোঃ সোহেল মাতুব্বরের স্ত্রী।

 

পুলিশ সুত্রে জানা যায়, পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা এর নির্দেশনায় ঐ শাখারই এসআই (নিঃ) সম্বিত রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ী দোলা বেগমকে গ্রেফতার করেন।

এ সময় তাকে তল্লাশি করে একটি এয়ার টাইট জীপারের মধ্যে রক্ষিত ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার ওজন দশ গ্রাম এবং অবৈধ বাজার মূল্য ৩০,০০০/= (ত্রিশ হাজার টাকা মাত্র) টাকার মতন।

আসামিকে থানায় প্রেরণ করা হয়েছে নিশ্চিত করে অফিসার ইনচার্জ এ, কে, এম আজমল হুদা জানান,

 

জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম,পিপিএম স্যারের নির্দেশে মাদক নির্মূলে আমরা সর্বদা সচেষ্ট রয়েছি। আমাদের সকল ধরণের অভিযান চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991