মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
ঘোষনা
ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে তীব্র তাপপ্রবাহে মহাসড়কের বেহালদশা: ঘটতে পারে প্রাণঘাতী দূর্ঘটনা প্রচারণায় এগিয়ে রায়গঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লিটন খান সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাতকরণ শীর্ষক মতবিনিময় ধামইরহাটে নির্বাচনের মাঠে এগিয়ে আছেন আজহার আলী মন্ডল রূপনগর বেড়িবাঁধে ২টি সিসা তৈরির কারখানা চলছে হুমকির মুখে প্রাকৃতিক পরিবেশ জীব ও বৈচিত্র শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে, শুভেচ্ছা জানিয়েছেন, মোঃ নিজাম মিয়া

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ১৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :-ঈদ, ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাইকে এক কাতারে দাঁড় করিয়ে দেয়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ল সবার মাঝে, গ্রামে গ্রামে, সারা বাংলায়, সারা বিশ্বে। এই দিনে সর্বস্তরের মানুষ ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে, বিশ্বের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নিজাম মিয়া

পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তায় তিনি বলেন। পবিত্র ঈদুল ফিতরের মহিমায় সকল মুসলিম উম্মাহর জীবনে উদ্ভাসিত হোক। পবিত্র ঈদ-উল ফিতরের এই আনন্দঘন দিনে মানুষের মধ্যে ভালোবাসা ও বন্ধনের মধ্য দিয়ে হিংসা-বিদ্বেষ ভুলে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হতে হবে।

ঈদ সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। পবিত্র ঈদুল ফিতরে সম্প্রীতি ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি ও সৌহার্দ্যে ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

মোঃ নিজাম মিয়া আরো বলেন। পবিত্র ঈদ-উল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও ভ্রাতৃত্ব। প্রতি বছর ঈদ আমাদের জীবনে সব আনন্দ, ভালোবাসা আশীর্বাদ নিয়ে আসে।

পবিত্র ঈদ-উল ফিতর, মানবতার মুক্তির দিকনির্দেশনা হিসেবে ইসলামের অর্থ ও অন্তর্নিহিত তাৎপর্য সর্বত্র ছড়িয়ে পড়ুক সবার মাঝে, বিশ্ব শান্তি ও সম্প্রীতিতে ভরে উঠুক। এই দৃষ্টিকোণ থেকে ঈদ শুধু আনন্দের বার্তাই নিয়ে আসে না, ইসলামে সাম্যের এক মহান পরিচয়ে আত্মপ্রকাশ করে। বিশ্বের সর্বস্তরের সকলকে জানাই, পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991