রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৬ বার পঠিত

 

মোঃ মিন্টু শেখ ক্রাইম রিপোর্টার:   ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার এক যুবককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাবজ্জীবন সাজা দেওয়া হয়েছে। একই সঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।
আজ রোববার (৫ মে) দুপুরে ফরিদপুরের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত ওই আসামির নাম মুকুল মোল্লা ওরফে অভি (২১)। তিনি বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামের মৃত আব্দুল লতিফ মোল্লার ছেলে। রায় ঘোষণার সময় আসামি অভি আদালতে উপস্থিত ছিলেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, র‍্যাবের একটি দল ২০২০ সালের ২৬ সেপ্টেম্বর রাতে শহরের রঘুনন্দনপুরের একটি ভাড়াটিয়া বাসা থেকে অভিকে গ্রেফতার করে। এসময় তার ফ্ল্যাটের রান্নাঘরের সানশেড থেকে সাতটি জিপারে সাড়ে ছয় হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
এ ঘটনায় র‍্যাব-৮ এর ডিএডি ইসরাফিল আমিন মুকুল মোল্লা ওরফে অভির বিরুদ্ধে একটি মামলা করেন। মামলার তদন্ত শেষে কোতোয়ালি থানার এসআই সামসুল আলম ওই বছরের ৭ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় বাদীসহ ১২ জনের মধ্যে আটজন সাক্ষ্য দেন।
মামলার রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট নবাব আলী মৃধা বলেন, মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ড দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991