শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

পশ্চিম নাওডোবায় আমজাদীয়া একাডেমি হাইস্কুলে শিক্ষক কতৃক ৮ম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতা হানি ও ধর্ষন চেষ্টার অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১২৮ বার পঠিত

মানজারুল ইসলাম মিলন- শরীয়তপুর জেলা বিশেষ প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলার নাওডোবা ইউনিয়নের দক্ষিন পদ্মা সেতু থানাধীন নাওডোবা আমজাদিয়া একাডেমী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাসুদুর রহমান এর বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। ঘটনা সুত্রে জানা যায় গত মোঙ্গল বার ৩০-০৫-২০২৩ ইং তারিখ সকালে ওই ছাত্রী স্কুলে প্রাইভেট পড়া শেষ করে বাড়ি ফেরার সময় ওই শিক্ষক তাকে ডেকে নিয়ে নির্জন কক্ষে প্রথমে কুপ্রস্তাব দেয় তাতে ওই ছাত্রী রাজি না হলে তাকে জোড় পূর্বক জাপ্টে ধরে শ্লীলতাহানি করে এবং ধর্ষন করার জন্য আপ্রাণ চেষ্টা করে পরে ওই ছাত্রী চিৎকার চেচামেচি করেও তার থেকে রেহাই না পেয়ে পরে পানি খাওয়ার কথা বলে ওই ছাত্রী পালিয়ে আসে।

মানসম্মানের ভয়ে ওই ছাত্রী এই ঘটনা পরিবার কে জানাতে অনিচ্ছা প্রকাশ করে, তার সহপাঠীদের এই ঘটনা সেয়ার করলে তারা তাৎক্ষনিক প্রধান শিক্ষক কে জানান এবং ওই শিক্ষকের বিচারের দাবীতে ক্লাশ বর্জন করে স্থানীয় ইউপি চেয়ারম্যান নিকট বিচার চান।

বিষয়টি তদন্তের জন্য স্কুল কমিটি কয়েক সদস্যের কমিটি গঠন করেছেন। এবং অভিযুক্ত কে ৭ দিনের জন্য বহিস্কার করেন।

তাই ৭ দিনের জন্য বহিষ্কার রয়েছে মাসুদুর রহমান।

 

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদুর রহমান দীর্ঘদিন ধরে ছাত্রীদের যৌন হয়রানি করে আসছিল। ঘটনার দিন সকালে ৮ম শ্রেণির ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং তাকে জোড় পূর্বক হেনস্তা করেন।

 

এবিষয়টি নিয়ে ছাত্রছাত্রীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জরুরী এবিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়ার দাবী করেছে ঐ প্রতিষ্ঠানের সকল ছাত্র ছাত্রী ও অভিভাবকগন, সাংবাদিকরা এ বিষয়ে তথ্য সংগ্রহ করতে গেলে এলাকার লোকজন ওই স্কুল কমিটি এবং স্থানীয় সালিশ ও মাতাব্বরদের বিরুদ্ধে অভিযুক্তকে কৌশলে বাঁচানোর চেষ্টার অভিযোগ করেছে এবং ওই ছাত্রীর পরিবার যেন থানা পুলিশকে না জানায় সে জন্য চাপ প্রয়োগ করেন,এ বিষয়ে স্কুল কমিটির কাছে বক্তব্য নিতে গেলে তারা কোন বক্তব্য দিতে রাজি হয়নি উলটো তারা সাংবাদিকদের নিউজ না করার জন্য অনুরোধ করেন।

এই ঘটনায় দায়ী শিক্ষক মাসুদুর রহমানের বাড়ী গিয়ে তার সাথে কথা বলার জন্য চেষ্টা করলে তাঁর স্ত্রী জানায় সে ঢাকা আছে মোবাইল নাম্বার চাইলে সে একটি নাম্বার আমাদের দেয় এবং আমরা সেই নাম্বারে যোগাযোগের চেষ্টা করে একাধিক বার কল দিলেও কোন উত্তর পাওয়া সম্ভব হয়নি।

এই বিষয়ে পদ্মা দক্ষিন থানার অফিসার ইনচার্জ শেখ মোস্তাফিজুর রহমান জানান ঘটনা আমি আগে জানতে পারিনি তবে আজকে লোক মারফত জানতে পেরেছি এবং আসামীকে ধরার জন্য অভিযান চলমান আছে।।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991