রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

পার্বতিপুর হলদিবাড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

পার্বতিপুর হলদিবাড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ২ শনিবার (২৫ শে নভেম্বর) রাত সাড়ে ৮টার দিনাজপুর জেলার পার্বতীপুর পৌরশহরের হলদিবাড়ী এলাকায় কাভার্ডভ্যনের ধাক্কায় ভ্যানচালকসহ দুইজন নিহত ও দুই জন আহত হয়েছেন। নিহত লালু পার্বতীপুর পৌরশহরের হলদিবাড়ি দোলাপাড়া এলাকার আতিকুর রহমানের এবং আব্দুল মজিদ পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর শালন্দর এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে চন্ডিপুর থেকে যাত্রী নিয়ে পার্বতীপুর শহরের দিকে যাচ্ছিল একটি ভ্যান। পথে হলদিবাড়ী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই ভ্যানচালক লালু নিহত হন। আহত হন তিন ভ্যানযাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। এ আহত অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাফিজ মো. রায়হান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। তবে এর চালক এবং তার সহকারী পালিয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991