শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

‘পুলিশ লাইন্স গাইবান্ধায় মাস্টার প্যারেড, ড্রিলসেডে কল্যাণ প্যারেড এবং পুলিশ অফিস, গাইবান্ধার সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত।

রানা ইস্কান্দার রহমান। গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান।
  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৯৮ বার পঠিত

গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে অদ্য ১২/০৩/২০২৩ খ্রি. তারিখ মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাস্টার প্যারেডের সালাম গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন গাইবান্ধা জেলা পুলিশ পরিবারের সম্মানিত অভিভাবক পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়। প্যারেডে অধিনায়কের দায়িত্ব পালন করেন এএসপি শুভ্র দেব। প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় মাস্টার প্যারেডে অংশগ্রহণকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন আপনাদের পেশাদারিত্বের সাথে আইন-শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করতে হবে, সরকারী সম্পত্তির সঠিক রক্ষনাবেক্ষণ করতে হবে সেই সাথে নিজের ও পরিবারের প্রতি দায়িত্বশীল হতে হবে। পরবর্তীতে পুলিশ লাইন্স ড্রিলসেডে গাইবান্ধা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার এবং বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত সকলের নিকট হতে কল্যাণমূলক প্রস্তাব আহবান করা হয়। কারো কোন প্রাতিষ্ঠানিক সমস্যা আছে কিনা এসব বিষয়ে আলোচনা করা হয়। সভায় সম্মানীত পুলিশ সুপার মহোদয় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। মাসিক কল্যাণ সভা শেষে জেলা পুলিশ অফিস কনফারেন্স রুমে ফেব্রুয়ারি মাসে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ নিয়ে একটি অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় সম্মানীত পুলিশ সুপার মহোদয় অপরাধ নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। উক্ত অপরাধ সভায় জানুয়ারি/২০২৩ খ্রি. সময়ে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ৪ (চার) জনকে ডিআইজি, রংপুর রেঞ্জের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ২৪ (চব্বিশ) জনকে গাইবান্ধা জেলা পুলিশ পরিবারের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ইবনে মিজান (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) জনাব আবু লাইচ মোঃ ইলিয়াস জিকু, সহকারী পুলিশ সুপার জনাব শুভ্র দেব ও অন্যান পুলিশ অফিসারবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991