বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

বগুড়া তিনমাথা ভাইবোন ক্লিনিক থেকে হত্যা মামলার আসামি গ্রেফতার!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ- র‌্যাব-১২ সিরাজগঞ্জের অভিযানে চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই খুনের মামলার পলাতক প্রধান আসামি মোঃ মজনু মিয়াকে বগুড়া শহরের তিনমাথা রেলগেট এলাকার ভাই বোন ক্লিনিক থেকে গ্রেফতার করেছে।

র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম, সার্বিক দিক নির্দেশনায় গত (১ নভেম্বর) বুধবার সকাল ১০.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র একটি আভিযানিক দল “বগুড়া জেলার সদর থানাধীন তিনমাথা মোড়ে ভাই-বোন ক্লিনিকে” অভিযান পরিচালনা করে হত্যা মামলার পলাতক এজাহারনামীয় প্রধান আসামি মোঃ মজনু মিয়া (৫০), পিতা-আব্দুল মজিদ আকন্দ, সাং-সড়াতৈল, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জকে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মামলা নং-৪৩/৩৭১, তারিখ-৩০ অক্টোবর ২০২৩ খ্রি., ধারা-৩০২/৩৪ পেনাল কোড মূলে মামলা রুজু করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, আাসামি মোঃ মজনু মিয়া এবং ভিকটিম আব্দুস সাত্তার আপন ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি বণ্টন ও বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

গত ২৯-১০-২০২৩ তারিখ রবিবার দুপুরে তাদের মধ্যে জমি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে আসামি মজনু ও তার ভাই মারামারিতে জড়িয়ে পরে এবং মজনু তার লাঠি দিয়ে ভিকটিমকে সজোরে মাথায় আঘাত করে আহত করে। আহত অবস্থায় ভিকটিমকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উপরোল্লেখিত ঘটনাটি দেশের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় “সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন” শিরোনামে প্রকাশিত হয়। উক্ত ঘটনাটি সিরাজগঞ্জ জেলাসহ সারা দেশ জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হলে র‌্যাব-১২, সিরাজগঞ্জ হত্যাটির ছায়া তদন্ত শুরু করে। আসামিকে গ্রেফতার করতে র‌্যাব সদর দপ্তরে গোয়েন্দা শাখার সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার ২৪ ঘন্টার মধ্যে উক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব জানায় গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২, সদর কোম্পানী, সিরাজগঞ্জ স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991