সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ

বরগুনায় হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ২০৫ বার পঠিত

বরগুনা জেলা প্রতিনিধি: বরগুনায় হয়রানি মূলক মামলা প্রত্যাহার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। বুধবার বিকেলে বরগুনা সদর উপজেলার ৪ নং কেওড়াফুলিয়া ইউনিয়নের তুলসী বাড়িয়া গ্রামে ছয় নম্বর ওয়ার্ডে বক্তব্য কি নিজ বাড়িতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় এ সময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তি সাংবাদিক ও ভুক্তভোগী পরিবার সদস্যরা।

ভুক্তভোগী বাদশা জানান, মানিকুর রহমান আমাদের চাচাতো ভাই। দীর্ঘদিন জমি নিয়ে দ্বন্দ্ব। তাই হয়রানি করার লক্ষ্যে মিথ্যা চুরি মামলা দিয়ে আমাদেরকে হয়রানি করে আসছে। আমরা পুলিশ সুপারের কাছে আবেদন করব,তদন্ত করে ন্যায় বিচারের দাবি জানান তারা। তারা আরো বলেন, মানিকুর রহমান এলাকায় ত্রাস সৃষ্টি করেছে। মানুষকে হয়রানি করে আসছে। মামলা দিয়ে ভয়-ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়া তার পেশা। তিনি এলাকায় চাকরি দেবেন বলে অনেকের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছেন।

এলাকায় তদন্ত করলে তার সত্যতার প্রমাণ পাওয়া যাবে। অসহায় পরিবারটি হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবি জানান এবং উক্ত মামলায় জাকির হোসেনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। আমরা তার নিঃস্বার্থ মুক্তি দাবি জানাই এবং এই মানিকপুরের বাড়িতে স্বর্ণ তো দূরের কথা দুই এক হাজার টাকা থাকার কথা না। আপনারা তদন্ত করলেই তার প্রমাণ পাবেন।

যেহেতু মানিকুর রহমান থাকে বরগুনায়। তাই তিনি যে মামলা করেছেন সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক মিথ্যা। আমরা মামলা প্রত্যাহার দাবি জানাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991