শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিনা অনুমতিতে বিজ্ঞাপন প্রকাশ: সাবেক মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবিরসহ একজন সম্পাদকের বিরুদ্ধে থানায় অভিযোগ।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পঠিত

গাইবান্ধার বিশিষ্ট ব্যবসায়ী ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’গাইবান্ধা জেলার সাধারণ সম্পাদক শেখ রোহিত হাসান রিন্টুর নাম ও পদবী বিকৃত করে অসৎ উদ্দেশ্যে একটি শোক দিবসের বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে।

এ ঘটনায় সোমবার (১৫ আগষ্ট) দুপুরে গাইবান্ধার দর্পণ পত্রিকার সম্পাদক শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন ও ভারপ্রাপ্ত সম্পাদক শফিউল ইসলামের নাম উল্লেখ করে সদর থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করেছেন শেখ রোহিত হাসান রিন্টু।

এজাহারে উল্লেখ করা হয়, শেখ রোহিত হাসান রিন্টু একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, গাইবান্ধা পৌর শাখার আহবায়ক। অনুমতি ছাড়াই তাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে দৈনিক গাইবান্ধা দর্পণ পত্রিকায় ১৫ আগস্ট ২০২২ প্রকাশিত পত্রিকায় শেখ রোহিত হাসান রিন্টুর ছবি ব্যবহার এবং নাম বিকৃত করে জাতীয় শোক দিবসের শুভেচ্ছা বিজ্ঞাপন ছাপানো হয়েছে। যার কারনে শেখ রোহিত হাসান রিন্টুর রাজনৈতিক ক্যারিয়ারে বড় ধরনের ক্ষতিসাধন হয়েছে বলে এজাহারে উল্লেখ করেন তিনি।

 

তিনি আরও উল্লেখ করেন, পরিকল্পিতভাবে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে উক্ত বিজ্ঞাপনটি প্রকাশ করেছে দৈনিক গাইবান্ধা দর্পণ পত্রিকার সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদক। এ ব্যাপারে শেখ রোহিত হাসান রিন্টু ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনে আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991