শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

বেতাগীতে আগুন দিয়ে পুড়িয়ে ইউপি সদস্য শামীমকে হত্যার তিন দিন পর মামলা 

সাইফুল্লাহ নাসির
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পঠিত

বরগুনায় বেতাগীতে সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান খান ফারুক আহমেদ শামীমকে বসতঘরে তালা লাগিয়ে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট) দুপুরে নিহত শামীমের মা মনোয়ারা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার জানান,ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান খান ফারুক আহমেদ শামীমকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় ৪০৬,৪২৭,৩০২ ও ৩৪ ধারায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৯,তারিখ ১৩ আগষ্ট ২০২২ খ্রি.।

গত শুক্রবার সকাল ১০টায় স্থানীয় ভোড়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে হাজারো মানুষের অংশগ্রহণ ও উপস্থিতিতে জানাজা শেষে পাবিবারিক কবরস্থানে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান খান ফারুক আহমেদ শামীমকে দাফন করা হয়।

গত মঙ্গলবার রাত আনুমানিক ২টার সময় উপজেলার প্রত্যন্ত জনপদ সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাঁট বাজার সংলগ্ন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম খানের টিনসেট বসত ঘরে বাহির থেকে দরজায় তালা লাগিয়ে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।এ আগুনে ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীমের দুই হাত,পিঠ,ঘাড় এবং মাথার চুল সহ শরীরের ৭০ শতাংশ পুড়ে যায় এবং তার স্ত্রী সূচী আক্তার (২৫), শিশু পুত্র মাইনুল খান (৫) ও সামিউল খান (২) দগ্ধ হন। আহতদের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে শামিমকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।গত বৃহস্পতিবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামিমের মুত্যু হয়।

এতে এখনো পরিবারে চলছে শোকের মাতম ও এলাকায় বিরাজ করছে শোকের ছায়া। একই গ্রামের বাসিন্দা প্রভাষক হাবীবুর রহমান জানান,ইউপি সদস্য ফারুক আহমেদ শামিমের এ মৃত্যু আমরা কিছুতেই মেনে নিতে পাছিনানা। এলাকার যে অপূরনীয় ক্ষতি হয়েছে। তা ভুলবার নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991