শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ   “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” নামের অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন যারা গড়বো সমাজ গড়বো দেশ মানবতার বাংলাদেশ,এই স্লোগানকে বুকে ধারণ করে তাদের পথচলা শুরু হয় জানুয়ারি ২০২৪ সালে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার সামগ্রী উপহার বিতরণ আয়োজন করেন গতকাল ১৬ ই মার্চ উপদেষ্টা পরিষদের সকল সদস্য এবং পরিচালনা পরিষদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের পরিচালক ইঞ্জিঃ মারুফ হোসেন এর পরিচালনায় প্রায় ৮০ টি পরিবার এর জন্য ইফতার সামগ্রী উপহার প্যাকেজিং করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাথে সম্পৃক্ত মোঃ গোলাম কিবরিয়া, সহ-পরিচালক মোঃ আল আমিন, বরিশাল বিভাগীয় সহ-সমন্বয়ক, মোঃ হাসানুল হক শুভ,রাজশাহী বিভাগীয় ভারপ্রাপ্ত সমন্বয়ক মোঃ লিখন আহম্মেদ তুহিন, ভোলা জেলা শাখার টিম লিডার-০২ মোঃ সিয়াম, সেচ্ছাসেবী মোঃ রাকিব, ইব্রাহিম, আওলাদ হোসেন, আলাউদ্দিন, আবির সহ অন্যান্য সেচ্ছাসেবীগন। প্যাকেজিং শেষে আজ ১৭ই মার্চ ২০২৪ রবিবার সকাল ১০ ঘটিকা থেকে ভোলা জেলার বিভিন্ন ইউনিয়নে হত দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। উক্ত সংগঠনের সেচ্ছাসেবীগন বাসায় বাসায় গিয়ে মুসলিম ভাই বোনদের মাঝে ইাফতার সামগ্রী বিতরণ করেন। বিতরনের সময় উপস্থিত হয়ে উপদেষ্টা সদস্য মনিরুল আহসান বলেন এই ধরনের সেচ্ছাসেবী প্লাটফর্ম এর সাথে যুক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং সমাজের সকল বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান। সংগঠনের সাথে সম্পৃক্ত গোলাম কিবরিয়া জানান সমাজ বদলে দিতে পারে একমাত্র সেচ্ছাসেবীগন। এরা আমাদের অনুপ্রেরণা জাগ্রত করতে পারবে এদেশে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাজিব হাসান রিয়াদ জানান, ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি উপদেষ্টা পরিষদের সকল সদস্যের প্রতি। যাদের সহযোগিতায় বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন এমন সুন্দর একটি মহৎ উদ্যোগ নিতে পেরেছে, রাজিব হাসান রিয়াদ আরো জানান ইফতার সামগ্রী উপহার পুরো রমজান মাস ব্যাপি চলমান থাকবে এবং সবাইকে “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর সাথে যুক্ত হয়ে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত থাকার উপদেশ দেন।
পরিশেষে উক্ত সংগঠনের পরিচালক ইঞ্জিঃ মারুফ হোসেন জানান যারা দেশের বিভিন্ন প্রান্ত এবং প্রবাস থেকে আমাদেরকে বিভিন্ন আর্থিক, পরামর্শ ও বিভিন্ন সার্বিক সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমাদের সংগঠনের সাথে যুক্ত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991