রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাদারগঞ্জে অগ্নিকাণ্ডে ৬লক্ষ টাকা নগদ অর্থসহ ৩ ঘর পুড়ে ছাই ২০ লক্ষ টাকার ক্ষতি

এম আর সাইফুল ( স্টাফ রিপোর্টার)
  • আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার পঠিত

 

জামালপুর মাদারগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬লক্ষ টাকা নগদ অর্থসহ ৩ বসতঘর পুড়ে ছাই ২০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

রবিবার (১৬ এপ্রিল) দুপুর ২টার দিকে মাদারগঞ্জ উপজেলার ১নং চরপাকেরদহ ইউনিয়নে ফাজিলপুর গ্রামের মৃত জামাল আকন্দের ছেলে বেলাল আকন্দের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা ও ক্ষতিগ্রস্ত পরিাবর সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নি কান্ডের সূত্রপাত হয়। পরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিস অফিসে ফোন দেয়। আগুন নেভানোর চেষ্টাকালেই নগদ অর্থসহ খাবার সামগ্রী ও ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। রাস্তা সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ী অগ্নিকান্ড বাড়ী পর্যন্ত পৌঁছাতে পারেনি।

ক্ষতিগ্রস্ত বেলাল আকন্দ বলেন। তার ছেলেকে বিদেশে পাঠানোর জন্য ছয় লক্ষ নগদ টাকা ঘরে রেখেছিল এবং ঘরের ভিতর থাকা ধানচালসহ সবকিছু আগুনে পুড়ে ছাই সব মিলিয়ে ২০লক্ষ টাকার ক্ষতি হয়ে এখন সে নিঃস্ব হয়ে গেছে বলে আহাজারি করেন।

খবর পেয়ে ১নং চরপাকের দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল আলম সরদার অগ্নিকাণ্ডের ঘটনা পরিদর্শন করে তিনি জানান, ক্ষতিগ্রস্ত পরিবারটি এ অগ্নিকাণ্ডে সব হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। তিনি নিজে থেকে নগদ টাকা, ৩টি কম্বল, চাল, ডাল, তেলসহ ১সপ্তাহের জন্য খাদ্য সামগ্রী ক্ষতিগ্রস্ত পরিবারকে দেন। সেই সাথে তিনি আরও বলেন সরকারি অনুদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের কাছে দরখাস্ত দেওয়া হবে এবং আমি ব্যক্তিগতভাবে ও ইউনিয়ন পরিষদ থেকে সর্বাত্মক সহযোগীতা করবো।

১৬ এপ্রিল ২০২৩
০১৭৩৫-৯৯৯৯৪৬

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991