শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

মানিকগঞ্জের হরিরামপুরে ১জনকে পিটিয়ে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

 

মোঃ নুরুল আমিন জেলা ব্যুরো মানিকগঞ্জঃ মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ধুলশুড়া ইউনিয়নের আইলকুন্ডি গ্রামে গতকাল ১৯ নভেম্বর ২০২৩ইং রাত আনুমানিক ৮:০০টায় চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা করা হয়।

সরজমিনে জানা যায়, আইলকুন্ডি গ্রামের ছালাম শেখের ছেলে নাঈম (২২) ও একই গ্রামের রাজ্জাক মৃধার ছেলে আসিফ (১৭) আইলকুন্ডি চরে অজ্ঞাতনামা একজনকে ঘোরাঘুরি করতে দেখে চোর সন্দেহে বিলের মাঝে হরিপদর কাঠবাগানে নিয়ে গাছের সাথে হাত পাঁ বেধে বেধরক মারপিট করে ও পা থেকে মাথা পর্যন্ত বিভিন্ন স্থানে আঘাতের ফলে এক পর্যায়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিটির মৃত্যু নিশ্চিত হলে হত্যাকারীরা নিজ নিজ বাড়িতে চলে যায়।

আইলকুন্ডি চরে বসবাসকারী বাচ্চু শেখ বিষয়টি জানতে পেরে নাঈম ও আসিফকে সঙ্গে নিয়ে ধুলশুড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হরিপদর কাঠ বাগানে গেলে তিনি গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাতপরিচয় ব্যাক্তিকে মৃত দেখতে পান। তাৎক্ষনিকভাবে বিষয়টি ধুলশুড়া ইউনিয়নের চেয়ারম্যানের কাছে জানলে তিনি বিষয়টি খতিয়ে দেখে আজ ২০ নভেম্বর ২০২৩ ইং আনুমানিক সকাল ১০টায় হরিরামপুর থানায় অবগত করেন।

তাৎক্ষনিকভাবে হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্যসহ সিঙ্গাইর সার্কেল এসপি ইমরান সকাল আনুমানিক ১১ টায় হরিরামপুর থানার আইলকুন্ডির দূর্গম চরের ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে দুপুর ২টায় ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ(২৫০) শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরন করেন। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত জব্দ ও হত্যাকান্ডে জড়িত আসিফ নামে একজনকে গ্রেফতার করেন।

এ বিষয়ে ধুলশুড়া ইউপি চেয়ারম্যান জায়েদ খানের সাথে কথা বলে জানা যায়, গতকাল গভীর রাতে এ বিষয়ে আমাকে অবগত করলে আমি বিষয়টি নিশ্চিত হয়ে আজ সকালে হরিরামপুর থানাকে অবহিত করি। যারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তাদের আইনি প্রক্রিয়ায় বিচার নিশ্চিত করার দাবীও জানান।

সিঙ্গাইর সার্কেল এসপি ইমরান জানান, অজ্ঞাত পরিচয় ব্যাক্তির পরিচয় নিশ্চিত করতে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) মানিকগঞ্জের সহায়তা চাওয়া হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991