শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

রাজশাহীতে বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ ১ গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

ফারুক হোসেন, রাজশাহী ব্যুরো প্রধান:
রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর (পূর্বপাড়া) নামক এলাকায় অপারেশন পরিচালনা করে সিপিএসসি,র‍্যাব-৫, রাজশাহী কর্তৃক ০১টি বিদেশী পিস্তল, ০১টি ওয়ান শুটারগানসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

০৬ নভেম্বর ২০২৩ ইং তারিখ রাত্রী ০২.১৫ ঘটিকায় সময় রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর (পূর্বপাড়া) নামক এলাকায় অপারেশন পরিচালনা করে বিদেশী পিস্তল-০১টি, ওয়ান শুটারগান-০১টি, ম্যাগজিন-০১টি, গুলি-০৪ রাউন্ড, চাইনিজ কুড়াল-০৪টি, বড় ধারালো ছুরি-০৫টি, মোবাইল-০১টি, সীম-০২টি উদ্ধার করেন।

গ্রফতার কৃত আসামী: মোঃ নাহিন সুলতান সুপ্ত (২৩), পিতা-মোঃ সালাহ উদ্দিন, মাতা-সুলতানা পারভীন, সাং-ধরমপুর (পূর্বপাড়া), থানা-মতিহার, রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে প্রকাশঃ- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে
র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর (পূর্বপাড়া) সাকিনস্থ মোঃ নাহিন সুলতান সুপ্ত (২৩) এর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে।

উক্ত সংবাদ পাওয়া মাত্রই ধৃত মোঃ নাহিন সুলতান সুপ্ত (২৩) এর বসতবাড়ীতে র‌্যাবের টিম পৌঁছে ঘেরাও করার প্রাক্কালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন ব্যক্তি বাড়ির ভিতরের গেট খুলে পালানোর চেষ্টা কালে ঘটনাস্থল হতে ০১ জন ব্যক্তিকে আটক করে এবং অপর ০১ জন অজ্ঞাতনামা ব্যক্তি কৌশলে দৌড়ে রাতের আঁধারে দেয়াল টপকিয়ে পশ্চিম দিকে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তার বসত বাড়িতে অস্ত্র ও বিভিন্ন প্রকার দেশীয় ধারালো অস্ত্র আছে। পরবর্তীতে র‌্যাবের টিম ধৃত আসামীর বসতবাড়ীর বিভিন্ন স্থানে তল্লাশী করে উপরোক্ত বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন, গুলি, চাইনিজ কুড়াল ও ধারালো বড় ছুরি উদ্ধার করে। তার পিসিপিআর যাচাই করে জানা যায় ইতিপূর্বে তার আরও একটি মামলা রয়েছে।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় অস্ত্র আইনে মামলা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991