বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ এক নারী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-রাজশাহী মহানগরীতে পাঁচ হাজার পিস ইয়াবাসহ কলি আক্তার (৩৫) নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে। নগরীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া ও বালিয়া পুকুর বড়বটতলা এলাকায় অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেফতার করে শনিবার সন্ধ্যায় শেখেরচক মহলদারপাড়ায় অভিযান চালিয়ে কলিকে গ্রেফতার করে ডিবি পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র জামিরুল ইসলাম রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতর নাম মোসা: কলি আক্তার (৩৫) রাজশাহী মহানগরী’র বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়ার মো: আরেফিন ইসলাম সঞ্জুর স্ত্রী। সে বর্তমানে বালিয়া পুকুর বড়বটতলার বাসিন্দা।
নগরীর ডিবি পুলিশ জানায়, গতকাল শনিবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় এক ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।
এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই দল নগরীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে কলি আক্তারকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে এক হাজার পিস ইয়বিা উদ্ধার হয়।
পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার বালিয়া পুকুর বড়বটতলায় ভাড়া বাসা তল্লাশি করে আরও ৪ হাজার পিস ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার হয়।
এছাড়া কলি আরও জানায়, সে দীর্ঘদিন যাবৎ তার স্বামী আরেফিন ইসলাম সঞ্জুর সহযোগিতায় ইয়াবা ট্যাবলেট রাজশাহীর শেফালী, সাজু, মুরগী রানাসহ অনেকের কাছে বিক্রয় করে আসছে গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। রবিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991