শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

রাজশাহীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল সানি হত্যার লাশ নিয়ে করেছে এলাকাবাসী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে সানি হত্যার ঘটনায় প্রতিবাদ জানিয়ে লাশ নিয়ে মিছিল করেছে এলাকাবাসী।আজ সোমবার দুপুর মহানগরীর রেলগেট শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বরে এই বিক্ষোভ হয়। বিক্ষোভে নিহত সানির আত্নীয়-স্বজন ছাড়াও এলাকাবাসী যোগ দেন মানববন্ধন ও প্রতিবাদ মিছিলে।

নিহত সানির লাশ নিয়ে বিক্ষোভকারীরাজগৎ হত্যা কান্ডের সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান। এক পর্যায়ে বিক্ষোভকারীরা লাশ নিয়ে মহাসড়কে বসে পড়লে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ মহাসড়কের সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে রাস্তার দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

নিহত সানির মা জানান, গতকাল রোববার আমার ছেলের জন্মদিন ছিলো। তারা বন্ধুরা মিলে জন্মদিন পালন করতে গিয়ে একজন আহত হয় । তাকে চিকিৎসা করানোর জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসাপাতাল থেকে তুলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে। তাদের সকলের দৃষ্ট্রান্তমূলক শাস্তি ও ফাঁসি চাই।

নিহত সানির বাবা রফিকুল ইসলাম পাখি বলেন, আমার ছেলে তাদের কে চেনেও না জানেও না। পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার ছেলেকে হত্যা করেছেন।

এই ঘটনায় আমি বাদী হয়ে বোয়ালিয়া থানায় হত্যা মামলা করেছি। দ্রুত তাদের গ্রেপ্তার ও দৃষ্ট্রান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

এই বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, এই ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্যযে রোববার (৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে পূর্বশত্রুতার জেরে রাজশাহী নগরের হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় সানিকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত কিশোরের নাম মো. সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে। সানি এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। তার বাড়ি নগরের বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991