শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

রাজশাহীতে ২টি ওয়ান শুটারগানসহ এক অস্ত্র কারবারী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী দুর্গাপুর উপজেলায় ২টি ওয়ান শুটারগান সহ এক অস্ত্র কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৫।

গ্রেফতারকৃতর নাম জনি (২৯), সে উপজেলার গগনবাড়ীয়া গ্রামের মকবুল ‍ইসলামের ছেলে। (২৯ নভেম্বর) বুধবার রাত ৯টায় দিকে উপজেলার গগনবাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটারগান ও একটি মোবাইলসহ তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, বুধবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে
র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল দুর্গাপুর উপজেলার ৭নং জয়নগর ইউনিয়নের গগনবাড়ীয়া গ্রামের জনি বাড়িতে অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জনি পালানোর চেষ্টা করে। পরে তাকে ধাওয়া করে আটক করা হয়।

এরপর তাকে জিজ্ঞাসাবাদের পর বাড়িতে তল্লাশী চালিয়ে তার ঘরের ভেতরে খাঁটের তোষকের নীচ থেকে অভিনব কায়দায় লুকায়িত রাখা ২টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। এঘটনায় দুর্গাপুর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991