রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

রাজশাহী বিভাগের ৪০ জন নারী পাচ্ছেন ‘শ্রেষ্ঠ জয়িতা’ পুরস্কার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭ বার পঠিত

 

ফারক হোনেন রাজশাহী ব্যুরো প্রধান:  রাজশাহী বিভাগ থেকে এবার ৪০ জন নারী পাচ্ছেন শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার। শনিবার সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে তাদের সংবর্ধনা দেওয়া হবে। ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসীম উদ্দীন হায়দার এ প্রেস ব্রিফিং করেন। জানান, আগামী ৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা দেওয়া হবে।

অনুষ্ঠানে পাঁচটি ক্যাটাগরিতে প্রাথমিকভাবে রাজশাহী মহানগর অর্থাৎ সিটি করপোরেশন এলাকায় নির্বাচিত ১০ জনের মধ্য থেকে চূড়ান্তভাবে নির্বাচিত পাঁচজন শ্রেষ্ঠ জয়িতাকে (৫ হাজার টাকা করে) ২৫ হাজার টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হবে।

এছাড়া একই অনুষ্ঠানে রাজশাহী বিভাগের আট জেলা (রাজশাহী, নাটোর, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া ও জয়পুরহাট) থেকে নির্বাচিত অপর ৩৫ জন শ্রেষ্ঠ জয়িতাকে নগদ পাঁচ হাজার করে টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হবে।

প্রেস ব্রিফিংয়ে রাজশাহী বিভাগের অতিরিক্ত কমিশনার জসীম উদ্দীন হায়দার আরও জানান, অনুষ্ঠানে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991