বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

রাজশাহীতে ৪০০ পিস ইয়াবাসহ ২ গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

 

ফারুক হোসেন রাজশাহী ব্যুরো প্রধান:  রাজশাহীর মতিহার থানার ডাঁশমারী কলিডোরের মোড়ে অভিযান পরিচালনা করে ৪০০ পিস ইয়াবা সহ দুই জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি লালচান আলী (২৬) ও শাকিল (২২)। লালচান রাজশাহী মহানগরীর মতিহার থানার খোঁজাপুরের জামরুল আলীর ছেলে এবং শাকিল একই থানার চর শ্যামপুরের মুক্তারের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ ডিসেম্বর দুপুর সোয়া ২ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল
আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে, এসআই মো: মসলেম উদ্দিন ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার ডাঁশমারী কলিডোরের মোড়ে দুই ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছেন। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম মতিহার থানার ডাঁশমারী কলিডোরের মোড়ে অভিযান পরিচালনা করে আসামি লালচান আলী এবং শাকিলকে গ্রেফতার করেন পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991