শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মোঃ সুজন আহাম্মেদ 
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১০৫ বার পঠিত

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজশাহী জেলা বিএনপি’র আয়োজনে শুক্রবার বিকেলে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সারাদেশে সরকার কর্তৃক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি, পরিবহন খাতে ভাড়া বৃদ্ধি, সকল পণ্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বোচিত হত্যার প্রতিবাদে নেতাকর্মীরা নগরীর বাটার মোড়ে এই প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশের পুর্বে নেতৃবন্দ নগরীর সাগরপাড়া বটতলার মোড় হতে বিক্ষোভ সমাবেশ বের করে নগরী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির(রাজশাহী বিভাগীয়) সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সদস্য এড. মতিউর রহমান মন্টু, দেবাশীষ রায় ও আবু বকর সিদ্দিক, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, সৈয়দ মুহাম্মদ মহসিন, জাহান পান্না ও অধ্যাপক আব্দুস সামাদ।

জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপি সদস্য ডি এম জিয়াউর রহমান, রায়হানুল আলম রায়হান, তাজমুলতান টুটুল,সিরাজুল ইসলাম,আবু হেনা, আলী হোসেন, আমিনুল হক মিন্টু, তোফায়েল হোসেন রাজু, গোদাগাড়ী বিএনপির সভাপতি আব্দুস সালাম সাওয়াল, বাঘা আহবায়ক ফোখরুল ইসলাম বাবলু, কেশরহাট পৌর সভাপতি আলাউদ্দিন আলো, কাকনহাট পৌর সভাপতি জিয়াউল হক,পুঠিয়া বিএনপির সদস্য সচিব এন্তাজুল হক বাবু,কাটাখালি পৌর সদস্য সচিব নাজমুল হক।

কৃষক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার টিটু, জেলা মৎস্য দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জুম্মা ও জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম কুসুম।

আরো উপস্থিত ছিলেন জেলা মহিলা দলের সভাপতি এড. সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আলম বিপুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফিন করনসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহাবায়ক ও সদস্য সচিবগণ এবং সাধারণ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথিসহ উপস্থিত নেতৃবৃন্দ দ্রুত জ্বালানী তেল ও নিত্যপন্যেল মুল্য কমানোর দাবী জানান। সেইসাথে সময় থাকতে খুন, গুম, নির্যাতন ও মিথ্যা মামলা থেকে বিরত থাকার আহ্বান জানান। তারা আরো বলেন, রাজশাহীর সাহসী নেতা বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এই মিথ্যা মামলা ও হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। সেইসাথে সরকার পকনের আন্দোলনে সকলকে রাজপথে সক্রিয় থাকার আহ্বান জানান তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991