বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

রাজশাহী নগরীতে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় আসামি গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২২৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
রাজশাহী নগরীতে এগারো বছর বয়সী ছদ্মনাম (আসমা) নামের এক শিশুকে ধর্ষণ-চেষ্টা মামলার অভিযোগে ইদু (৫৫) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছেন মতিহার থানা পুলিশ।

জানা যায়, অভিযুক্ত ইদুলের বাড়ি নগরীর কাজলা রেডিও সেন্টারের বস্তি এলাকায়। সে দেশ ট্রাভেলস বাসের হেলপার হিসাবে কর্মরত ছিলেন ।

মেয়েটি তার বাসায় যাই টিভি দেখতে এবং তার বাসায় কোন মহিলা ছিলনা মেয়েটি সেই লোকটাকে খোকা বলে ডাকত বাসা ফাঁকা দেখে লোকটি
শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন।

এই বিষয় নিয়ে মতিহার থানায় একটি মামলা হয়েছে নিউজ টা করেন ভালো লাগবে আরো কিছু জানার প্রয়োজন হলে নক করেন আমি বলছি

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন তুহিন ইদুলের বিরুদ্ধে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে মতিহার থানার ওসি মোঃ আনোয়ার হোসেন তুহিন এজাহারের বরাত দিয়ে বলেন, গত ১৯ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় প্রতিবেশী শিশুটি ইদুর বাসায় টেলিভিশন দেখার জন্য গেলে বাসায় কেউ না থাকার সুবাদে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি কান্নাকাটি ও চিৎকার করলে শিশুটির চাচি সেলিনা ও ভাতিজি আছিয়া, ফুপু লাইলী এগিয়ে গেলে তাকে ছেড়ে দেন আসামি ইদু। পরে শিশুটি বাড়ি গিয়ে তার মা-বাবাকে ঘটনার কথা জানালে, শিশুটির মা বাবা, ফুপু, চাচি ইদুলের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে ইদুলের স্ত্রী ও মেয়ে তাদের কিল-ঘুষি ও লাঠিসোটা দিয়ে আঘাত করলে শিশুটির ফুপু লাইলি গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে শিশুটির মা মেরিনা বাদী হয়ে আজ শুক্রবার (২২ এপ্রিল) মতিহার থানায় একটি ধর্ষন চেষ্টা মামলা দায়ের করলে, সন্ধ্যায় ইদুলের নিজ বাসা থেকে তাকে আটক করেন মতিহার থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991