শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজা এবং ১,৭৭৫ পিচ ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মোঃ নয়ন শেখ সিনিয়র রিপোর্টার সিরাজগঞ্জঃ  র‌্যাব-১২ সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২ সিরাজগঞ্জ মহোদয় এর দিক নির্দেশনায় ২৮ মে ২০২৩ খ্রি. রাত ৩.১০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে ঢাকা হইতে চাঁপাই নবাবগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ০১ জন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ মোহাঃ মাসুম রেজা (২৬), পিতা-মোহাঃ এরফান আলী, সাং-তারাপুর হঠাৎপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

১। ২৮ মে ২০২৩ খ্রি. রাত ৪.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে ঢাকা হইতে চাঁপাই নবাবগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১,৭৭৫ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোছাঃ রোজিনা খাতুন (৩০), স্বামী-আব্দুল্লাহ রনি, সাং-বাকৈল, ২। আব্দুল রব (৪৫), পিতা-মোঃ আবিদ আলী, সাং-বুচ্চি,উভয় থানা-লাইমাই, জেলা-কুমি

৩। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991