শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

লক্ষ্মীপুর ৪ আসনি নৌকার জয় হবে সৈকত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ১২৮ বার পঠিত

মো.রবিউস সানি আকাশ স্টাফ রিপোর্টার:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুরের কৃতি সন্তান জাতিসংঘ রিয়েল লাইফ হিরো তানভীর হাসান সৈকত বলছেন, লক্ষ্মীপুরের একটি দুর্নাম রয়েছে, বিএনপির ঘাঁটি লক্ষ্মীপুরের মাটি।

 

এখন আর সেই কথা বললে হবে না। এখন থেকে বলতে হবে লক্ষ্মীপুরের মাটি শেখ হাসিনার ঘাঁটি। আগামী নির্বাচনে আমরা লক্ষ্মীপুরের ৪টি আসন নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেল লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সৈকত এ মন্তব্য করেন। লক্ষ্মীপুর নাগরিক কমিটি উদ্যোগে সৈকতকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। সৈকত আরও বলেন, শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি কৃতজ্ঞ। আর এ কৃতজ্ঞ ধরে রাখতে হলে লক্ষ্মীপুরের মাটিকে আওয়ামী লীগের ঘাঁটি করতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠান উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি), জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহউদ্দিন টিপু। লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত নাগরিক সংবর্ধনায় অনুষ্ঠানে প্রধান বক্তা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, বিশেষ বক্তা সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও সন্মানিত বক্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত কমিটির সভাপতি মাজহারুল কবির শয়ন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991