শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

লে.কর্নেল (অব:) ফারুক খান মনোনয়ন পাওয়ায় মুকসুদপুর-কাশিয়ানীতে মিষ্টি বিতরণ, নেতাকর্মীদের আনন্দ মিছিল।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৬৪ বার পঠিত

শহিদুজ্জামান (লাবু) কাশিয়ানী উপজেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ (মুকসুদপুর-কাশিয়ানী) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব:) ফারুক খান-কে ষষ্ঠ বারের মত পুনরায় নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করায় দলীয় নেতাকর্মীদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস প্রকাশ , মিষ্টি বিতরণ ও ও আনন্দ মিছিল করতে দেখা যায়।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গোপালগঞ্জ-১ আসনে লে. কর্নেল (অব: ফারুক খান এর নাম ঘোষণা করলে মুকসুদপুর-কাশিয়ানীর আওয়ামীলীগ এবং এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় দলীয় নেতাকর্মী ছাড়াও লে. কর্নেল (অব:) ফারুক খান এর পক্ষ থেকে সাধারণ জনগণ ও স্থানীয় ব্যবসায়ী সহ সকলের মাঝে মিষ্টি বিতরণ করেন। আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ এবং কাশিয়ানী বাসীর পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম জানান, লে. কর্নেল (অব:) ফারুক খান একজন জনপ্রিয় জনবান্ধব নেতা।

এর আগে গোপালগঞ্জ-১ আসন থেকে দলীয় প্রার্থী হয়ে পাঁচবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি এবারও দলীয় প্রার্থী হয়েছেন। তিনি এমপি থাকা অবস্থায় তার নির্বাচনী এলাকার সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা কাশিয়ানীবাসী চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, লে.কর্নেল ফারুক খান ও আওয়ামী লীগ মনোনীত সব প্রার্থী নির্বাচিত হয়ে দেশের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে ইনশআল্লাহ।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991