মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
ঘোষনা
আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা চাঁপাইনবাবগঞ্জ থেকে পালিয়ে যাওয়া ট্রাক ও আংশিক মালামাল সহ ৩ জন গ্রেফতার সিলেট-কক্সবাজার রুটে ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন নিপুণের পেছনে বড় শক্তি আছে: ডিপজল ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত

শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নিহত ৬ আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ২০ বার পঠিত

 

 

কে এম নাছির উদ্দীন সিনিয়র ক্রাইম রিপোর্টার: সিরাজগঞ্জের শাহজাদপুর পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও ৬ জন আহতের খবর পাওয়া গেছে।
১০ মে শুক্রবার উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের যুগ্নীদহ ও বাঘাবাড়ি নামক ২ স্থানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহতের খবর পাওয়া গেছে । নিহতরা হলেন, টেটিয়ারকান্দা এলাকার সেলিমের স্ত্রী নারগিছ খাতুন (৩৫) ও শেলাচাপড়ীর মৃত ভোলাা প্রামাণিকের ছেলে আরশেদ প্রামাণিক (৬০)। আহতদের উদ্ধার করে বাঘাবাড়ী উত্তরবঙ্গ ট্যাংলরি সমবায় সমিতি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়,া এদিন সকাল ১১ টার দিকে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের যুগ্নীদহ এলাকায় ট্রাকের সাথে অটোভ্যানের মুখোমুখী সংঘর্ষে অটোভ্যানের যাত্রী নারগিছ খাতুন ঘটনাস্থলেরই নিহত হয় ও অটোভ্যান চালক আহত হয়। এছাড়া, অপরদিকে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বাঘাবাড়ী গ্যাস অফিস সংলগ্ন স্থানে মোটরসাইকেল-সিএনজি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী আরশেদ প্রামণিক নিহত হয় ও ৫ জন আহত হয়।শাহজাদপুর থানার এসআই সুমন সাঈদ ঘটানার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991