শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিবগঞ্জ চকপাড়া সীমান্তে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৮২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্তে সাদিকুর রহমান সাধু (৩২) নামে এক বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রোববার (২৩ এপ্রিল) ভোর বেলায়।

শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্তের ১৮৩/৪ এস পিলারে ১০০ গজ অভ্যন্তরে জামতলা ব্রিজের পাশ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

 

উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত তৈমুর রহমানের ছেলে নিহত সাদিকুর রহমান সাধু।

 

মোবাইল ফোনের মাধ্যমে স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম জানান, সকালে কৃষকরা ক্ষেতে কাজে যাওয়ার সময় গুলিবিদ্ধ যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেন।

 

স্থানীয়রা জানান, চকপাড়া গ্রামের সাদিকুর রাতের কোনো এক সময় ভারতে চোরাচালান করতে যাওয়ার সময় বিএসএফ সদস্যদের গুলিতে আহত হন। এ সময় তার সহযোগীরা সীমান্ত থেকে তাকে নিয়ে পালিয়ে আসার চেষ্টা করেন। পরে তার মৃত্যু হওয়ায় সহযোগীরা মরদেহটি ধানক্ষেতের পাশে রেখে পালিয়ে যান।

 

এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি-৫৯ (রহনপুর) এর অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, সীমান্ত এলাকার বাংলাদেশের অভ্যন্তরে ধানক্ষেতে মরদেহটি পাওয়া গেছে। তবে এটি বিএসএফ রিলেটেড নয়। দেশের অভ্যন্তরীণ ইস্যুতে সাদিকুর মারা গেছেন। এটা তদন্ত করে পুলিশ রহস্য বের করবে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

বিজিবি অধিনায়ক আরও জানান, ভারতীয় চোরাকারবারিরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়াও মাদক ও অবৈধ চোরাচালান বন্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে ব্যাটালিয়ন সদর দফতর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991