শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

শ্রীপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৫৯ বার পঠিত

শামীম আল মামুন স্টাফ রিপোর্টারঃ শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নিজমাওনা ও শৈলাট গ্রামে তিন জন প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন ফারহানা ট্যুরস এন্ড ট্রাভেলের মালিক সাদ্দাম হোসেন অনন্ত এ হুইল চেয়ার গুলো বিতরণ করেন ।

 

হুইলচেয়ার পেয়ে প্রতিবন্ধি আব্দুল্লাহ আলিফ( ৮) মা আসমা আক্তার বলেন,  আমার স্বামী একজন গার্মেন্টস কর্মী তার  সামর্থ্য ছিল না একটি হুইলচেয়ার  কেনার। আমার আব্দুল্লাহ হাসপাতালে হুইলচেয়ারে চড়েছে সে বলে আমার হুইল চেয়ারে চড়তে অনেক ভালো লাগে আমাকে একটা হুইলচেয়ার এনে দাও। অবশেষে আব্দুল্লাহ আলিফের  স্বপ্ন পূরণ করলো সাদ্দাম ভাই আল্লাহ যেন তাকে ভালো রাখে দোয়া রইলো ।

 

প্রতিবন্ধী হাসান রোহানী(১৩) তার পিতা শাহাজাহান মিয়া বলেন, আামার ইচ্ছা থাকার শর্তেও হুইল চেয়ার কোন সামর্থ্য ছিল না, আজকে হুইলচেয়ার পেয়েছি  এতে আমরা অত্যন্ত আনন্দিত।

 

সাদ্দাম হোসেন অনন্ত বলেন, আমার ফারহানা ট্যুরেন্স ট্রাভেল মাধ্যমে গত মাসে আমি ওমরা হজের একটি কাফেলা নিয়ে সৌদি আরবের মক্কায়  আব্দুল্লাহ আল গামমাছ হোটেলে উঠি। ফেরার পথে  হোটেল কর্তৃপক্ষ বাংলাদেশের প্রতিবন্ধীদের জন্য হাদিয়া হিসেবে দুটি হুইলচেয়ার দেয় ও মদিনার এক বন্ধু ১টি  মোট ৩টি হুইলচেয়ার দেন। ওই হুলচিয়ারগুলো আজকে আমি প্রতিবন্ধীদের মাঝে হস্তান্তর করি তিনজন প্রতিবন্ধীদের বাড়িতে গিয়ে পৌঁছে দিয়ে আসছি।

 

হুইচেয়ার বিতরণ কালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্হানীয়  প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991